ইজতেমা ময়দানে হামলা ও হত্যাকান্ডের প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশদিনাজপুর সংবাদাতাঃ টঙ্গীর ইজতেমা ময়দানে ওলামা,ছাত্র ও মুবাল্লিগদের উপর বর্রোচিত হামলা ও হত্যাকান্ডের প্রতিবাদে দোষীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে গতকাল শহরে বিক্ষোভ মিছিল শেষে প্রেসক্লাবের সামনে ইমাম ও ওলামায়ে মাশায়েখ কমিটি প্রতিবাদ সমাবেশ করেছে।

গতকাল বিকেলে দিনাজপুর প্রেসক্লাবের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে ইমাম ও ওলামায়ে মাশায়েখ কমিটি দিনাজপুরের নেতাকমীরা বর্রোচিত হামলা এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

মওলানা মতিউর রহমান কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন,মওলানা সোহরাব হোসেন,মওলানা ওয়াহেদ আলী,প্রফেসর আব্দুল হাই,প্রফেসর সাইখুল আলম প্রমুখ।

সমাবেশে তারা বলেন, ইজতেমা ময়দানে হামলার সময় হামলাকারীদের কেউ বাধা না দিলেও আজ শান্তিপূর্ণ প্রতিবাদ বিক্ষোভে পুলিশ বাধা প্রদান করেছে।

তারা বলেন,আমরা জানতে চাই কেন টঙ্গী ময়দানে হামলাকারীদের বাধা দেয়া হয়নি কিংবা এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। হামলাকারীদের ঘ্রেফতারের দাবী জানিয়ে বক্তরা বলেন অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসুচী ঘোষনা করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য