বিরলে শামসুদ্দিন-গোলেজান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনবিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ শনিবার বিরলের রাজারামপুর ইউপি’র কানাইবাড়ী উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে কল্যাণ, উন্নয়ন ও সেবামূলক প্রতিষ্ঠান শামসুদ্দিন-গোলেজান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কর্মশালা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মশালা ও সাধারণ সভার অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক স্টিফেন মরমু, বিরল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর।

সভাপতিত্ব করেন শামসুদ্দিন-গোলেজান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি মোঃ আব্দুস সামাদ ও স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক বজলুর রশীদ বাবুল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী’র সহধর্মীনি মিসেস বারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কৃষিবীদ মোঃ নুরুল ইসলাম, তাঁর সহধর্মীনি মিসেস ফিরোজা ইসলাম, বিরল উপজেলা নির্বাহী অফিসার এ বি এম রওশন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) কাজেম উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার, সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলামসহ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, সমাজসেবক ও প্রতিষ্ঠানটির সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠ করা হয়। পরে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (জননিরাপত্তা বিভাগ) মোঃ নুরুল ইসলাম এর মরহুম পিতা শামসুদ্দিন আহমেদ এর ২৬ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে সকল বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মুনাজাত করা হয়। এরপর আলোচনা শেষে কর্মশালা অনুষ্ঠিত ও সাধারণ সভা সম্পন্ন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য