হাবিপ্রবি স্টুডেন্টস ওয়েলফেয়ার সোসাইটির নতুন সভাপতি হানী সম্পাদক প্রান্তআব্দুল মান্নান,হাবিপ্রবিঃ “ঝড়ে পড়বেনা আর কোন মেধা,সাহায্যের হাত বাড়াতে আমরা আছি সর্বদা”এই শ্লোগানকে সামনে নিয়ে ২০১৭ সালে রাশিদুল ইসলাম রাহাতের হাত ধরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সামাজিক সেবামূলক সংগঠণ এইচএসটিইউ স্টূডেন্ট’স ওয়েলফেয়ার সোসাইটির যাত্রা শুরু হয় ।এরপর গুটি গুটি পা-পা করে চলতে চলতে আজ কমিটির একবছর পুর্ণ হয় ।এই এক বছরে তাদের হাত ধরে অনেক গরীব মেধাবী শিক্ষার্থীর হয়েছে বিশ্ববিদ্যালয়ে ভর্তি ব্যবস্থা ,হয়েছে সেমিস্টার ফি প্রদানের ব্যবস্থা,কখনও বা করা হয়েছে চিকিৎসা প্রদানের ব্যবস্থা।

গতকাল বৃহস্পতিবার বিকাল তিনটায় সোসাইটির বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ তে এক আলোচনা সভার আয়োজন করা হয়।এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার।এবং সভাপতিত্ব করেন সোসাইটির প্রতিষ্ঠাকালীন সভাপতি মো. রাশিদুল ইসলাম রাহাত । এতে সোসাইটির বিগত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় ।

আলোচনা শেষে সোসাইটির দ্বিতীয় মেয়াদের আংশিক কমিটি ঘোষণা করা হয়।এ সময় আগামী এক বছরের জন্য কৃষি অনুষদের লেভেল-৩ সেমিস্টার-২ এর শিক্ষার্থী আয়েশা সিদ্দিকা হানী কে সভাপতি এবং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের লেভেল-৩ সেমিস্টার-২ এর শিক্ষার্থী তৌকির হোসেন প্রান্তকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় ।এছাড়া সহ-সভাপতি হিসাবে এম.এইচ. হাসনাত ,রাইহানুল ইসলাম রুমি ,যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে এগ্রিকালচার ইঞ্জিনিয়ারিং বিভাগের লেভেল-৩ সেমিস্টার-২ এর মকবুল হোসেন মুকুল,সাংগঠনিক সম্পাদক হিসাবে সোস্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস ও বিজনেস স্টাডিজ অনুষদের লেভেল-২ সেমিস্টার-২ এর শিক্ষার্থী যথাক্রমে আব্দুল হাকিম ও মো. আল-আমিন এর নাম ঘোষণা করা হয় ।পরবর্তিতে তাদের পুর্নাঙ্গ কমিটি গঠণের জন্য বলা হয় ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য