দিনাজপুরে সাংবাদিকদের সাথে খালিদ মাহমুদ চৌধুরীর মতবিনিময় দিনাজপুর সংবাদাতাঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

বৃহস্পতিবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি স্বরুপ বকসী বাচ্চুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক কামরুল হুদা হেলাল। এর আগে খালিদ মাহমুদ চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর পর্বে তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সব দলের অংশ গ্রহনের মাধ্যমে একটি অবাধ, সুন্দর, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হবে। দেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সন্মানিত ভোটারদের প্রতি আহবান জানান।

তিনি জাতীয় সংসদ নির্বাচনে রোহিঙ্গাদের কোন প্রভাব পড়বে না। বিরল থেকে ভারতের রাধিকাপুর পর্যন্ত রেল লাইন সম্প্রসারন করা হবে এবং এদিক দিয়ে আগামীতে যাত্রীরা চলাচল করতে পারবে। বিএনপি ও জামায়াত একই বিনি সুতায় গাথা। তারা রাজনৈতিক ভাবে জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সাংবাদিকদের মধ্যে শাহরিয়ার শহীদ মাহবুব হিরু, শামীম রেজা, একরাম হোসেন তালুকদার, মাহফুজুল হক আনার, আবুল কাশেম, খাদেমুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন বিরল পৌরসভার মেয়র সবুজার রহমান সাগর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বজলুল হক, মোঃ আলাউদ্দীন ও ফরিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সেলিম আক্তার চৌধুরী, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক আফসার আলী এবং বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য