মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের ৩টি নির্বাচনী আসনে ২৬ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।তন্মধ্যে বিএনপির একাধিক প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ঠাকুরগাঁও-১ আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৭জন।তারা হলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন,ইসলামী আন্দোলন বাংলাদেশের আব্দুল জব্বার,ওয়ার্কাস পার্টির এ্যাড.ইমরান হোসেন চৌধুরী,ইসলামী ঐক্যজোটের মো: রফিকুল ইসলাম ও ন্যাপের এ্যাড.বলরাম গুহ ঠাকুরতা।

ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৭ জন।তারা হলেন-আওয়ামীলীগ মনোনীত ৬ বারের এমপি আলহাজ্জ দবিরুল ইসলাম,বিএনপি মনোনীত জেলা জামায়াতের আমির মাওলানা আব্দুল হাকিম, ড.টিএম মাহবুবুর রহমান,জেড মর্তুজা চৌধুরী তুলা,ডা.আব্দুস সালাম,ইসলামী আন্দোলন বাংলাদেশের রেজাউল করিম ও জাকের পার্টির মো: শামসুজ্জোহা।

ঠাকুরগাঁও-৩ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন ১২ জন।তারা হলেন –বর্তমান এমপি ও ওয়ার্কাস পার্টির জেলা সভাপতি ইয়াসিন আলী,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সাবেক এমপি ইমদাদুল হক, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি হাফিজ উদ্দীন আহম্মদ,আওয়ামীলীগ নেতা গোপাল চন্দ্র রায়,বিএনপি মনোনীত জাহিদুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশে মো: নাজিম উদ্দীন,বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির প্রভাত সমীর শাহজাহান আলম,বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট(বিএনএফ) এর মো: এনামুল হক,ন্যাশনাল পিপলস পার্টির মো:সফি আল আসাদ,স্বত›ত্র আব্দুল জলিল,রাজেন্দ্র নাথ রায়,মো: আছির উদ্দীন।

ঠাকুরগাঁও -১ আসনের প্রার্থীরা জেলা প্রশাসক ও রিটানিং অফিসারের নিকট এবং অন্য ২ আসনের প্রার্থীরা স্ব স্ব উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

তবে ঠাকুরগাঁওÑ২ আসনে আওয়ামীলীগ মনোনীত আলহাজ্জ দবিরুল ইসলাম মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে মনোয়নপত্র দাখিল করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য