একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইমাম মুয়াজ্জিনদের নিয়ে মত বিনিময়দিনাজপুর সংবাদাতাঃ ২৮ নভেম্বর বুধবার বিকাল ৪টায় ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয় আয়োজিত নিজস্ব মিলনায়তনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পাদনের লক্ষ্যে মসজিদ, মসজিদ সংলগ্ন মাদ্রাসায় ব্যবহৃত মাইকের মাধ্যমে অপ প্রচার, নাশকতা প্রতিরোধ বিষয়ক ইমাম-মুয়াজ্জিনদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয়ে উপ-পরিচালক সৈয়দ মোঃ আবু তাহের এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় কার্যালয় ইসলামিক ফাউন্ডেশন রংপুরের পরিচালক মোঃ আবুল কালাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোঃ আকরাম আলী ও ইমাম প্রশিক্ষন একাডেমির উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন ফিল্ড সুপার ভাইজার মোঃ মেহের আলী। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাষ্টার ট্রেইনার হুচাইন আহম্মেদ।

প্রধান অতিথি রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোঃ আবুল কালাম বলেন, আগামী নির্বাচনে কেউ যাতে পরিবেশ নষ্ট না করে সেজন্য ইমাম ওলামাদের শতর্ক থাকতে হবে।

বিশেষ করে মসজিদের মাইকের উপ ব্যবহার যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। জঙ্গীবাদ এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমাদের সচেতন হতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য