লালমনিরহাটে ২৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিলআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের ৩টি আসনে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের ২৩ প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) দিন ভর প্রার্থীরা রিটানিং অফিসার ও সহকারী রিটানিং অফিসারদের কাছে এ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে আওয়ামীলীগ থেকে সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি, বিএনপি থেকে ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, মোশারফ হোসেন, জাতীয় পার্টি (এরশাদ) থেকে মেজর (অবঃ) খালিদ আখতার, এনপিপি থেকে আব্দুস ছাত্তার, জাসদ (ইনু) থেকে সাদেকুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে হাবিবুর রহমান বকুল, জামায়াতে ইসলামী থেকে আবু হেনা মোঃ এরশাদ হোসেন সাজু ও স্বতন্ত্র প্রার্থী হাবিব মোঃ ফারুক।

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে আওয়ামীলীগ থেকে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এম পি, বিএনপি থেকে রোকন উদ্দিন বাবুল, আসাদুল হাবিব দুলু, সালে উদ্দিন আহেম্মদ হেলাল ও জাহাঙ্গীর আলম, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে ইব্রাহিম হোসেন খান, মুসলিম লীগ থেকে বাদশা মিয়া, এনপিপি থেকে শরিফুল ইসলাম।

লালমনিরহাট-৩ (সদর) আসনে জাতীয় পার্টি (এরশাদ)’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের, বিএনপি থেকে আসাদুল হাবিব দুলু, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে মোকছেদুল ইসলাম, বাসদ থেকে আজমল হক পুতুল, স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম মিঠু ও শামীম আহম্মেদ চৌধুরী।

লালমনিরহাট রিটানিং অফিসার ও জেলা প্রশাসক শফিউল আরিফসহ সহকারী রিটানিং অফিসাররা এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য