গাইবান্ধা-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৌফিকুল আমিন টিটুর মনোনয়নপত্র সংগ্রহআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১ গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হোসেনপুর ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা তৌফিকুল আমিন মন্ডল টিটু’র পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করলেন কর্মী ও সমর্থকরা।

মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় হতে উপজেলা নির্বাচন অফিসার শাহীনুল আলমের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার একান্ত সচিব হাবিবর রহমান হেলাল।

এসময় হোসেনপুর ইউপি সদস্য আইয়ুব আলী সরকার ও পল্লব হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। গত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন তৌফিকুল আমিন মন্ডল টিটু।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তোলন সংক্রান্ত বিষয়ে তিনি জানান, এ আসনে নৌকার প্রার্থীর মনোনয়ন বহাল থাকলে তিনি মনোনয়ন প্রত্যাহার করবেন। এ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা বাদে অন্য কাউকে মনোনয়ন দেয়া হলে দুই উপজেলার ইউনিয়ন পরিষদ ফোরামের সিদ্ধান্ত অনুযায়ী তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনে এ পর্যন্ত ১৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য