একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দিনাজপুর মহিলা পরিষদের লিফলেট বিতরণদিনাজপুর সংবাদাতাঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে একটি নারী-পুরুষের সমতা ভিত্তিক অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে লিফলেট বিতরণ।

২৬ নভেম্বর সোমবার দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে লিফলেট বিতরণ কর্মসূচীর উদ্বোধনকালে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি কানিজ রহমান বলেন, একটি নারী-পুরুষের সমতাভিত্তিক, গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে নারী-পুরুষ নির্বিশেষে দেশের সকল সচেতন, বিবেকবান মানুষের প্রতি আমাদের আহবান আসুন আসন্ন একাদশ জাতীয় নির্বাচন যাতে সুষ্ঠুভঅবে ও শান্তিপূর্ণভাবে নারী-পুরুষসহ সকল ধর্ম,বর্ণ, গোত্রের ও বিভিন্ন রাজনৈতিক মতাদর্শের মানুষের সক্রিয় অংমগ্রহণের মাধ্যমে সম্পন্ন হতে এজন্য ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলি।

রানীতির দুর্নীতি ও দুর্বৃত্তায়ন বন্ধ করে সুস্থ গণতান্ত্রিক রাজনীতি চর্চার মাধ্যমে দেশে স্থায়ী ও কর্যকর সংসদীয় গণতান্ত্রিক ব্যবস্থা গড়ে তুলি। এই লক্ষ্যে আমাদের সুস্পষ্ট বক্তব্য এই যে, নির্বাচনকালে রাজনৈতিক কৌশলের নামে কোন দল, জোট বা রাজনৈতিক দলের নেতা যেন যুদ্ধাপরাধী, স্বৈরাচার, ঋণখেলাপী, নারী নির্যাতনকারী, মাদকব্যবসায়ী ও সন্ত্রাসী, দুর্নীতিবাজ গডফাদারদের সাথে কোন প্রকার নির্বাচনী ঐক্য বা সম্পর্ক গড়ে না তোলেন।

এই নির্বাচনী কার্যক্রমে নারী-পুরুষ সবাইকে সম্পৃক্ত করতে হবে। সংখ্যালঘু ও আদিবাসী, প্রতিবন্ধী নারীসহ প্রান্তিক সকল জনগণ যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে সেই পরিবেশ নিশ্চিত করতে হবে।

দিনাজপুর মহিলা পরিষদের সহ-সাধারণ সম্পাদক মনোয়ারা সানুর সঞ্চালনায় লিফলেট বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মিনতি ঘোষ, অর্থ সম্পাদক রতœা মিত্র, সাংগঠনিক সম্পাদক রুবিনা আকতার, প্রচার সম্পাদক জেসমিন আরা বেগম, আন্দোলন সম্পাদক গৌরী চক্রবর্তী, সদস্য রোকসানা বিলকিছ, শুক্লা কুন্ডু, সুফিয়া বেগম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য