দিনাজপুর জেলার ৬টি আসনে ধানের শীষ প্রতিকে প্রার্থী হলেন যারাদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার ৬টি আসন থেকে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (২৬ নভেম্বর) দুপুর সোয়া ২টায় ঢাকার গুলশানস্থ দলের চেয়ারপার্সনের কার্যালয় থেকে ধানের শীষ প্রতিকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। তবে প্রতিটি আসনে দু’জন করে প্রার্থীর নাম ঘোষনা করা হয়েছে।

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মঞ্জুরুল ইসলাম মঞ্জু ও কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী।

দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সাদেক রিয়াজ চৌধুরী পিনাক।

দিনাজপুর-৩ (সদর উপজেলা) বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল।

দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া জেলা বিএনপির সহ-সভাপতি শিল্পপতি হাফিজুর রহমান সরকার।

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক ও বিএনপি নেতা জাকারিয়া বাচ্চু।

দিনাজপুর-৬ (বিরামপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট-হাকিমপুর) দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান মিন্টু ও বিএনপি নেতা শাহীনুর ইসলাম মন্ডল।

দলীয় সূত্রে জানা গেছে, এ তালিকায় প্রতিটি আসনে দুইজন করে সম্ভাব্য প্রার্থী রাখা হয়েছে। কোনো কারণে তাদের প্রার্থিতা বাতিল হলে ওই আসনটি যাতে শূন্য না থাকে, সে জন্য বিকল্প হিসেবে একজন করে ডামি প্রার্থী রাখা হয়েছে বলে সূত্রটি জানায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য