কুড়িগ্রাম-২ আসনে আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভকুড়িগ্রাম-২ আসনে আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়নের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার দুপুর থেকে উপজেলার সদরের সব দোকান পাঠ বন্ধ করে ছয় ইউনিয়নের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা শেখ হাসিনা ধরলা সেতুর দুইপাড়ে প্রতিরোধ সৃষ্টি করে রাখে।

সেতুর পাড়ে এলাকায় কয়েক হাজার নেতা কর্মী সমবেত হয়ে এ সমাবেশ করে। রংপুর, কুড়িগ্রাম ও লালমনিরহাট সড়কের কয়েকটি জায়গায় গাছের গুড়ি ফেলে নেতাকর্মীরা অবরোধ করে।

এ সময় সেতুর দুইপাড়ে প্রায় ৩ কিঃ মিঃ রাস্তায় যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে রাস্তা থেকে নেতাকর্মীদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ, যুবলীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন, ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন প্রমুখ।

বক্তারা বলেন, কুড়িগ্রাম-২ আসনটি জেলার জন্য অত্যান্ত গুরুত্বপুর্ণ আসন। এছাড়াও এ আসনে আওয়ামী লীগের শক্ত অবস্থান রয়েছে। তা সত্বেও এ আসনটি জোটের শরিক দলকে ছেড়ে দেওয়ার চেষ্টা চলছে।

তারা বলেন, এ আসনটি জোটের অন্য কোন দলকে ছেড়ে দিলে পরাজয়ের আশংকা রয়েছে। তাই তারা দলের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ জাফর আলীকে দেওয়ার দাবি জানায়। এ প্রতিবেদন লেখা পযর্ন্ত উপজেলায় অবরোধ কর্মসূচি অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য