আটোয়ারীতে ৪৭তম জাতীয় সমবায় দিবস উদযাপনমোঃ ইউসুফ আলী,আটোয়ারী(পঞ্চগড়) থেকে: “ সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি” প্রতিপাদ্য বিষয় নিয়ে উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের আয়োজনে সারা দেশের ন্যায় পঞ্চগড়ের আটোয়ারীতেও ২৫ নভেম্বর রবিবার ৪৭তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলনের পর ব্যনার ,ফেস্টুন ও প্লেকার্ড নিয়ে সমবায়ী শ্লোগানসহ উপজেলা পরিষদ চত্বর হতে একটি বনার্ঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে ও সহিদুজ্জামান মুকুট এর সঞ্চালনায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান সমবায় দিবসের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

সমবায় দপ্তরের কার্যক্রমের বর্ণনা দিয়ে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার রোকেয়া খাতুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষক সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ খাদেমুল ইসলাম, সোভা সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আব্দুল মজিদ. আলোয়াখোয়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির সভাপতি আজিজুল হক প্রমুখ।

অনুষ্ঠানে সমবায় অধিদপ্তর হতে নিবন্ধনকৃত বিভিন্ন সংগঠনের সুবিধাভোগী নারী-পুরুষ অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য