চুরিজাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে প্রকাশ্য দিনের বেলা শহরের প্রাণকেন্দ্র জামে মসজিদের সামনের একটি দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙ্গে ২ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। ২৫ নভেম্বর রবিবার সকাল পৌনে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, শহীদ ডা: জিককরুল হক রোডের জসিম বিল্ডিংয়ের নিচ তলায় শহরের সুপ্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান সুফি কমার্শিয়াল কলেজ এর সহযোগী প্রতিষ্ঠান ব্রাইট স্টার কম্পিউটার এন্ড বিকাশ এর দোকান।

২৫ নভেম্বর রবিবার সকাল ৯টায় দোকান খোলার পর ৯.৪৫ মিনিটের দিকে পাশের জামে মসজিদ থেকে পানি আনতে যায় দোকানের স্বত্বাধিকারী পারভেজ আহমেদ এর ভাই মেরাজ আহমেদ পানি আনার পর দেখতে পায় দোকানের ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা এবং ড্রয়ারে রাখা ২ লাখ ১৬ হাজার টাকা নেই।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, এ ঘটনার প্রেক্ষিতে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে, সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সার্চ করা হচ্ছে। অচিরেই এ চুরির সাথে জড়িত অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হবো বলে আশা করছি।

উল্লেখ্য, চুরিসহ অপরাধ কর্মকান্ড প্রতিরোধের লক্ষ্যে সৈয়দপুর শহরের প্রায় ৮৩টি গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা সংযুক্ত করা হয়েছে। তার পর থেকে চুরির ঘটনা কম হলেও প্রকাশ্য দিনের বেলায় প্রধান সড়কের জনবহুল এলাকায় এমন চুরির ঘটনায় শহরবাসীর মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য