মোঃ আবেদ আলী, বীরগঞ্জ থেকেঃ বীরগঞ্জ-কাহারোল নির্বাচনী এলাকায় ৫ এমপিসহ ২১ জন আওয়ামী লীগ নেতা মনোনয়ন প্রত্যাশী কে হবেন নৌকার মাঝি-এ নিয়ে ভোটাদের মাঝে কৌতুহল, হাট-বাজারে ভোটার সমর্থকদের পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

দিনাজপুর-১ আসনে বীরগঞ্জ-কাহারোলে ৫ জন সাবেক এমপিসহ ২১জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা ঢাকা কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম উত্তোলন করেছেন সাবেক এমপি মনোরঞ্জন শীল গোপাল, সাবেক এমপি অধ্যক্ষ আব্দুল হক সবুজ, সাবেক এমপি আব্দুল মালেক সরকার (কাহারোল), সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, এবং সাবেক এমপি সৈয়দ আহাম্মেদ রেজা হোসেনসহ সাবেক এমপি।

এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় উপ-কমিটির সদস্য, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও রাজশাহী বিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু হুসাইন বিপু, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব এ্যাড. মোঃ হামিদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক (সাবেক এমপি মরহুম আনিসুল হক রিজুর ছোট ভাই) নাসিরুল হক রুস্তম,

বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি র্দুদিনে রাজপথের লড়াকু সৈনিক আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারন সম্পাদক ও জেলা পষিদের সদস্য মোঃ নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন বাবুল, সাবেক উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম চৌধুরী বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মোহাম্মদ ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্র দেব শর্ম্মা, গোপেশ চন্দ্র রায় (কাহারোল), প্রাক্তন সিভিল সার্জন ডা. মোঃ আব্দুল করিম (কাহারোল) সহ ২১জন।

বীরগঞ্জ-কাহারোল নির্বাচনী এলাকায় ৫ এমপিসহ ২১ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা ঢাকায় গিয়ে মনোনয়ন ফরম উত্তেলন করে জমা দিয়েছেন। সাক্ষাতকার গ্রহন করেছেন দলীয় সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনা কিন্তু ফলাফলের অপেক্ষা করছেন সকলে। এ নিয়ে ভোটাদের কৌতুহল হাট-বাজারে ভোটার সমর্থকদের পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে কে হবেন নৌকার নুতন মাঝি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য