হাবিপ্রবি'র মেধাবী ছাত্রী রিমি'র চিকিৎসার জন্য আন্তরিক আবেদনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী রাবেয়া ইয়াসমিন রিমি জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচার বিভাগের লেবেল-৩, সেমিষ্টার-১ এ অধ্যায়নরত মেধাবী এই ছাত্রী রিমি এসএলই/ বাত জ্বরসহ জটিল রোগে আক্রান্ত হয়ে মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রিমোটোলোজি বিভাগের অধ্যাপক ডাঃ সৈয়দ আতিকুল হক ও মেজর (অবঃ) ডাঃ জামিন আবদালের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

জটিল রোগে আক্রান্ত রিমির চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। ব্যয় বহুল চিকিৎসা ভার বহন করা রিমির পিতা বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর দিনাজপুর জেলা ব্যুরো রোস্তম আলী মন্ডলের পক্ষে সম্ভব নয়। ২০১৫ সালে ভারতের চেন্নাই এ্যাপোলো হাসপাতালে রিমির চিকিৎসা করা হয়।

মেধাবী ছাত্রী রিমির চিকিৎসা ব্যয়ভার বহনের জন্য তাঁর পিতা সাংবাদিক রোস্তম আলী মন্ডল প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সমাজের বিত্তবান সহৃদয় ব্যক্তিদের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন। মোবা ঃ ০১৭১১৮০৮২৪০ (বিকাশ)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য