ফুলবাড়ীতে এক নারী শ্রমিক ধর্ষিত, ধর্ষক আটকষ্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের ফুলবাড়ীতে অটোরাইস মীলের এক নারী শ্রমিক (৪০) ধর্ষেনের শিকার হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ৮টায় কাজ শেষে বাড়ী ফিরার পথে নুরাজুল ইসলাম মুকুল (৪৫) নামে এক মুরগী ব্যবসায়ী তাকে জোর পুর্বক ধর্ষন করে বলে জানিয়েছেন ওই নারী শ্রমিক।

এই ঘটনায় ওই নারী শ্রমিক নিজে বাদি হয়ে, ধর্ষক নুরাজুল ইসলাম মুকুলকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। ধর্ষক মুরগী ব্যবসায়ী নুরাজুল ইসলামকে আটক করেছে পুলিশ।

আটক নুরাজুল ইসলাম উপজেলার আলাদিপুর ইউনিয়নের ভিমলপুর গ্রামের মৃত মনছের আলীর ছেলে। ভিমলপুর মোড়ে তার একটি বয়লার মুরগীর দোকান রয়েছে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন ধর্ষিতা ফুলবাড়ীর মীর্জা অটো রাইসমীলের একজন নারী শ্রমিক। সে প্রতিদিনের ন্যায় কাজ শেষে বাড়ী ফিরার পথে ধর্ষক নুরাজুল ইসলাম মুকুল তাকে জোর করে, তার মুরগীর দোকানের পিছানে নিয়ে গিয়ে জোর পুর্বক ধর্ষন করে।

ধর্ষিতার জবান বন্দি অনুযায়ী ধর্ষত নুরাজুল ইসলামকে ওই দিন রাতে তার বাড়ী থেকে আটক করা হয়। ওসি বলেন ধর্ষিতার মেডিকেল পরিক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ ফরেন্সিক বিভাগে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য