দিনাজপুরে জেএমবি’র ২ সদস্যকে আটকদিনাজপুর সংবাদাতাঃ পৃথক পৃথক অভিযানে জেএমবি’র ২জন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা। গত বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুর সদরের সিকদার হাট এলাকা থেকে আব্দুর রশিদ এবং একই দিন লালমনিরহাচের পাটগ্রাম থেকে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, আব্দুর রশিদ (৪৮), দিনাজপুর সদরের সৈয়দপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে এবং মোঃ মাহমুদ হাসান রুমান (৩২), লালমনিরহাটের পাটগ্রাম থানার রসুলগঞ্জ গ্রামের মৃত নুরুল হকের ছেলে। তারা দুইজনেই শীর্ষ জেএমবি সদস্য বলে দাবী র‌্যাব সদস্যদের।

র‌্যাব-১৩ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩, রংপুর এর জঙ্গী সেলের একটি বিশেষ দল বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুর সদরের সিকদার হাট এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ জেএমবি নেতা আব্দুর রশিদ (৪৮)কে গ্রেফতার করা হয় এবং তার হেফাজত হতে মোবাইলে সংরক্ষিত জঙ্গী সংগঠনের বিভিন্ন ম্যাগাজিন ও উগ্র জঙ্গীবাদী ভিডিও ক্লিপ উদ্ধার করা হয়।

অপরদিকে র‌্যাব-১৩, রংপুর এর জঙ্গি সেলের অপর একটি দল বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানাধীন পাটগ্রাম চৌরঙ্গী মোড়স্থ পাটগ্রাম বাজারের ভিতর বাজারের ১নং গলির রুমন ষ্টোরের মধ্যে অভিযান চালিয়ে জেএমবি সদস্য মোঃ মাহমুদ হাসান রুমান (৩২)কে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩, দিনাজপুরের কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক, মেজর সোহেল রানা প্রিন্স এর সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য