হাকিমপুরে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিসহ ৪ মাদক ব্যবসায়ী আটকদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের হাকিমপুরে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

(২২ নভেম্বর) বৃহস্পতিবার সকালে ও ভোররাতে হিলি সীমান্তের সিপি রোডে ও চুড়িপট্টি এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, হিলির রায়ভাগ এলাকার কেরামত আলীর ছেলে কাওছার আলী (২৫), হিলির মাধবপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে মিলন হোসেন (২৫), হিলির ফকিরপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে আশিকুর রহমান রনি (২০), হিলির দক্ষিণ বাসুদেবপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সোহেল মিয়া (৩৫)।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে (২২ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টা ৪০ মিনিটে হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশের একটি টিম হিলির চেকপোস্ট সড়কের ওয়ালটন শোরুমের সামনে অভিযান চালায়। এ সময় কাওছার আলী নামে একজনকে আটক করা হয়।

পরে তাকে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় শরীরে লুকিয়ে রাখা ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও ভোররাতে পুলিশের একটি টিম হিলি সীমান্তের চুড়িপট্টি এলাকায় অভিযান চালিয়ে ৫১ পিস ইয়াবাসহ মিলন ও রনি নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

এ সময় সেখান থেকে সোহেল নামের এক ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকেও গ্রেফতার করে পুলিশ। পরে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠিয়েছে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য