ঠাকুরগাঁওয়ে নৌকার দাবীতে মানববন্ধনমাসুদ রানা পলক, ঠাকুরগাঁও : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসনে ইমদাদুল হককে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ার দাবীতে মানববন্ধন করেছেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ স্থানীয় বিভিন্ন পেশাজীবির মানুষ অংশ নেয়।

পীরগঞ্জ উপজেলা আ:লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হকের সভাপতিত্বে প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, উপজেলা আ:লীগের সহ-সভাপতি শামিমুজ্জামান জুয়েল, সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম, যুন্ম সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র কশিরুল আলম, সাংগঠনিক সম্পাদক মোজাহারুল ইসলাম, পৌর আ:লীগের সভাপতি আব্দুল খালেক, উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম, স্বেচ্ছাসেবক মাহাবুব জামান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক নুরুন্নবী চঞ্চল, সড়ক পরিবহন লীগের সভাপতি শাহজাহান আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডর ইবরাহিম খান প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, ঠাকুরগাঁও-৩ আসনে দীর্ঘদিন ধরেই নৌকার জন্য সকলে কাজ করে যাচ্ছি। যদি এবারে জাতীয় নির্বাচনে ইমদাদুল হককে নৌকার মনোনয়ন দেয়া হয় তবে বিপুল ভোটে এই আসনে নৌকার বিজয়ী করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য