গাইবান্ধায় ছাত্র ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় কৃষি প্রশিক্ষণ ইনন্সিটিটিউটকে কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি জানিয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে। বুধবার জেলা শহরের আসাদুজ্জামান স্কুলের সামনে এ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদের সভাপতি পংকোজ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে গাইবান্ধার শিক্ষার্থীরা কৃষি প্রশিক্ষণ ইনন্সিটিটিউটের অবকাঠামো সমন্বয় করে কৃষি বিশ্ববিদ্যালয়ের দাবি জানিয়ে এলেও সরকার তার কোন কর্ণপাত করছে না।

বক্তারা বলেন, গাইবান্ধার শিক্ষার্থীদের এই দাবি শীঘ্রই মানা না হলে ছাত্র ইউনিয়ন জেলার শিক্ষার্থী ও গাইবান্ধাবাসীকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

এসময় অন্যদের মধ্যে শিক্ষার্থীদের এই দাবির প্রতি সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, আদিবাসী বাঙ্গালী সংহতি পরিষদের আহ্বায়ক এ্যাডভোকেট সিরাজুর ইসলাম বাবু, জনউদ্যোগের সদস্য সচিব প্রবীর চক্রবর্তী, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য তপন দেবনাথ, ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সাধারণ সম্পাদক ওয়ারেছ সরকার, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, সহ-সাধারণ সম্পাদক আবীর হাসান জীবনসহ আরো অনেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য