ব্যারিস্টার তাসমিয়া প্রধানমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে পঞ্চগড়-২ (বোদা ও দেবীগঞ্জ) আসনে জাতীয় গণতান্ত্রিক দল জাগপার কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান ২০ দলীয় জোটের হয়ে ধানের শীষ প্রতিক নিয়ে লড়তে চান।

ধানের শীষ প্রতিক পেলে তিনি এ আসনটি ২০ দলীয় জোটকে উপহার দিতে পারবেন। তিনি এ আসন থেকে লড়তে চান কারণ এ আসনে তার জন্মস্থান। জাগপার প্রতিষ্ঠা সভাপতি মরহুম শফিউল আলম এর উত্তরসুরী ব্যারিস্টার তাসমিয়া প্রধান তার পিতা রেখে যাওয়া স্বপ্ব পুরণ করতে চান।

তাসমিয়া প্রধান বলেন আমার বাবা আমুত্যু স্বপ্ন দেখেছেন গরীব দুখী মানুষ মুখে হাসি ফুটানোর। তিনি পঞ্চগড়-১ ও ২ আসনে নির্বাচন করেছিলেন। স্বপ্ন দিখেছিলেন এ অঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নে। আমার দাদা প্রয়াত গমির উদ্দিন প্রধান ছিলেন মুসলিমলীগ নেতা। তিনি পাকিস্তান প্রাদেশিক পরিষদের স্পিকার ছিলেন।

আজ আমার বাবা বেচে নেই। তার আদর্শকে অনুসর করে আমি তার রেখে যাওয়া দলের দায়িত্ব পালন করছি। বাবা মারা যাওয়ার পর আমার মা অধ্যাপিক রেহানা প্রধান জাগপার দায়িত্ব পালন করছিল। মাও আজ বেচে নেই।

আমার বাবা ও মায়ের স্বপ্ন বাস্তবায়ন করতে বোদা ও দেবীগঞ্জ উপজেলার মানুষের ভাগ্যের উন্নয়নে আমি এ দুই উপজেলার নির্বাচনী আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে চাই। ২০ দলীয় জোটের প্রাথী হিসেবে ধানের শীষ প্রতিকে লড়তে চাই।

ইতি মধ্যে বেশ কয়েক মাস ধরে ব্যারিষ্টার তাসমিযা প্রধান বোদা ও দেবীগঞ্জর উপজেলার গ্রাম গঞ্জে ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগের সাথে সাথে ২০ দলীয় জোট নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ করেছেন।

তিনি এ প্রতিনিধিকে বলেন বোদা ও দেবীগঞ্জ উপজেলার তৃণমুল মানুষের দাবী যদি ২০ দলীয় জোটের পক্ষ থেকে ধানের শীষ প্রতিক দেওয়া হয় তাহলে সে পঞ্চগড়-২ আসনটি আওয়ামীলীগের কাছ থেকে পুনরুদ্ধার করতে পারবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য