গাইবান্ধায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের বিক্ষোভআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ ৭ দফা বাস্তবায়নে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা সরকারি কলেজ শাখার উদ্যোগে সোমবার কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ করে বাংলা বিভাগের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে আন্দোলনের ধারাবাহিকতায় শিক্ষার্থীদের মধ্যে গণস্বাক্ষর সংগ্রহ করে কলেজের অধ্যক্ষকে ৭ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করা হয়।

কলেজ শাখার সভাপতি মাহবুব আলম মিলনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি পরমানন্দ দাস, কলেজ শাখার সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, নাজমুল আহসান, শুভ মিয়া, আরিফ আহমেদ, শরিফ মিয়া, মো. লাবিব হাসান প্রমুখ।

বক্তারা কলেজের উদ্যোগে শিক্ষার্থীদের জন্য বাস সার্ভিস চালু, লাইব্রেরী-সেমিনারে নতুন সংস্করণের বই প্রদান, ডিগ্রীতে প্রিভিয়েস কোর্স চালু, সকল শিক্ষার্থীদের পরিচয়পত্র প্রদান, পর্যাপ্ত শিক্ষক নিয়োগ, ক্লাশরুম ও স্বতন্ত্র পরীক্ষা হল নির্মাণ করে সারা বছর ক্লাশ চালু, কলেজের মাঠ ভরাট, সীমানা প্রাচীর নির্মাণ ও বিশুদ্ধ খাবার পানি, স্বাস্থ্যসম্মত টয়লেট, বসার স্থান নির্মাণসহ গণতান্ত্রিক ক্যাম্পাসের দাবি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য