দিনাজপুরে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি দিনাজপুর শাখার ২০১৮-২০১৯ মেয়াদের নির্বাচনে মোঃ মোকাররম হোসেন খান চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক পদে আব্দুল মতিন পুনরায় নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সাবেক অতিরিক্ত সচিব ও সংগঠনের মহাসচিব মোঃ আব্দুল কাইয়ুম ঠাকুর নির্বাচিত কমিটিকে অনুমোদন দিয়েছে।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি দিনাজপুর শাখার আহবায়ক কমিটির আহবায়ক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আফতাবুজ্জামা-আল-ইমরান এর সার্বিক তত্ত্বাবধানে প্রধান নির্বাচন কমিশনার ডাঃ মোঃ সাহাবউদ্দিন, নির্বাচন কমিশনার মোঃ অহিদুল আলম, মোঃ আব্দুর রাজ্জাক এর ঘোষণায় জানা যায় নির্বাচনে অন্যান্য পদে ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ ইসমাইল হোসেন, এমদাদ আলী শাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক ফসি উদ্দিন আহম্মেদ, কোষাধ্যক্ষ মাহাতাব আলী খাঁন, যুগ্ম কোষাধ্যক্ষ ইঞ্জিঃ মোঃ আমজাদ হোসেন, নির্বাহী সদস্য মোঃ হুমায়ুন কবীর, মোঃ সাহাবুদ্দিন, ফেরদৌস চিস্তি, মোঃ মনসুর রহমান, একেএম নুরুল আশরার, মোঃ আব্দুল কুদ্দুস, মোঃ শামসুল ইসলাম, মোছাঃ রওশন আরা বেগম, মোছাঃ সাজেদা খাতুন ও মোছাঃ সেলিনা খাতুন।

১৮ নভেম্বর রোববার নির্বাহী ম্যজিষ্ট্রেট মোঃ আফতাবুজ্জামা-আল-ইমরান সমিতির কার্যালয়ে এসে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার প্রদান করেন। তিনি বলেন, যোগ্য নেতৃত্বই পারে একটি সংগঠনকে উচ্চ শিকরে তুলতে। প্রতিটি সংগঠনের নেতৃত্বে চাই স্বচ্ছতা ও জবাবদিহীতা। আমি মনে করি এই সংগঠনের নেতৃত্ব’র মধ্যে সবকিছুই আছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য