মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষার প্রথম দিন ১৮ নভেম্বর ৪১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। উপজেলা শিক্ষা অফিস সুত্রে প্রাপ্ত তথ্যমতে উপজেলায় ৬টি কেন্দ্রে প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী শাখার সমাপনী পরীক্ষা উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে।

এবার প্রাথমিক ও ইবতেদায়ীর মোট পরীক্ষার্থী ২,৮৯৭ জনের মধ্যে প্রথম দিনের পরীক্ষায় ৪১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এরমধ্যে মির্জাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিকের ৪৩১ জন পরীক্ষার্থীর মধ্যে ৪ জন ও ইবতেদায়ী শাখার ৫৮ জনের মধ্যে ২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

তোড়িয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিকের ৪২৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৩ জন ও ইবতেদায়ীর ৯ জন , আলোয়াখোয়া তফশিলী স্কুল এন্ড কলেজ কেন্দ্রে প্রাথমিকের ৫১০ জন পরীক্ষার্থীর মধ্যে ২ জন, রাধানগর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিকের ৫৭০ জন পরীক্ষার্থীর মধ্যে ৬ জন ও ইবতেদায়ীর ৩১ জন পরীক্ষার্থীর মধ্যে ১ জন, বলরামপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিকের ৪৪৭ জন পরীক্ষার্থীর মধ্যে ৮ জন ও ইবতেদায়ীর ৪২ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ জন এবং ধামোর নিুমাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩১৫ জন পরীক্ষার্থীর মধ্যে ১ জন অনুপস্থিত ছিল।

উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল লতিফ বলেন,প্রতিটি কেন্দ্রে উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি হিসেবে ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মোঃ রেজাউন নবী রাজা, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর এম.এ মান্নান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাজেদুর রহমান ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার জ্যোতিষ্ময় রায় দায়িত্ব পালন করেন। কেন্দ্রের বাহিরে অভিভাবকদের উৎসবমুখর পরিবেশ লক্ষ্য করা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য