যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে ছিনতাইকারীর গুলিতে এক ভারতীয় নিহতযুক্তরাষ্ট্রে নিজের বাসভবনের সামনে গাড়ি ছিনতাইকারীর গুলিতে সুনীল এডলা নামে এক ভারতীয় নিহত হয়েছেন। এরইমধ্যে ১৬ বছর বয়সী সে ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সুনীল এডলার বয়স ৬১ বছর। সুনীল তেলেঙ্গানার মেদাক জেলার বাসিন্দা। ১৯৮৭ সাল থেকে কর্মসূত্রে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন তিনি। স্বজনরা জানান, বৃহস্পতিবার (১৫ নভেম্বর) স্থানীয় সময় রাত আটটার দিকে নিউ জার্সির ভেন্টনর শহরে নিজের বাড়ির সামনেই গুলিবিদ্ধ হন সুনীল।

নিউ জার্সির একটি বহুজাতিক সংস্থায় অডিটরের কাজ করতেন সুনীল। রাতেই ছিল তার কাজ। প্রতিদিনই রাত ৮টা নাগাদ নাইট শিফট করতে বাড়ি থেকে বেরোতেন তিনি। বৃহস্পতিবারও তেমনই বেরিয়েছিলেন। গাড়ির সামনে আসতেই আচমকা গুলি ধেয়ে আসে তার দিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

শুক্রবার অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে সে দাবি করেছে, সুনীলের গাড়ি ছিনতাই করাই তার উদ্দেশ্য ছিল। তবে হঠাৎ করেই সুনীল বাড়ি থেকে বের হয়ে আসায় তাকে গুলি করে গাড়ি নিয়ে পালিয়ে যায় সে।

সুনীলের পরিবারের লোকজন জানিয়েছেন, প্রতি বছরই নিজের মা’কে দেখতে দেশে ফিরতেন সুনীল। এ বছর ছিল তার মায়ের ৯৫ তম জন্মদিন। তাই একটু বেশি সময়ের জন্যই দেশে ফেরার কথা ভেবেছিলেন সুনীল। তোড়জোড়ও শুরু করে দিয়েছিলেন সে ভাবেই। পরিবারের সঙ্গে বড়দিন পালনের কথাও ছিল তার। তার আগেই ঘটে গেল এমন দুর্ঘটনা।

অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে খুন, ডাকাতি, ছিনতাই-সহ একাধিক মামলা দায়ের করেছে পুলিশ। সূত্র: এনডিটিভি, দ্য ওয়াল

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য