Arrest 11মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) থেকেঃ বীরগঞ্জে ১৬ অক্টোবর সন্ত্রাস ও নাশকতা পরিকল্পনা করার অপরাধে প্রধান শিক্ষক সহ ৭ জনকে গ্রেফতার করে জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, ওই দিন সকাল ৫টায় উপজেলা সদর থেকে ২০ কিলোমিটার উত্তরে দক্ষিন ফরিদপুর গ্রামে অভিযান চালিয়ে আব্দুল মজিদের ছেলে পুলহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল (৪৮), অফিজ উদ্দিনের ছেলে মুকুল (৪৮), জয়নালের ছেলে ইমান আলী (৫৩), আনছার আলীর ছেলে আবেদুর (২৬), ফরিদের ছেলে ইব্রাহিম (৪৫). সিরাজুল (৪৮) ও ফারুক হোসেনের ছেলে সিরাজুল (২৮)কে গ্রেফতার করা হয়।

বীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সাকিলা পারভীন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(১)(৩)/২৫-ঘ তৎসহ ১৯০৮ সালের বিস্ফোর উপাদানাবলী আইনের ৪(৩) ধারায় থানার ১০নং-মামলার এজাহার নামীয় ও অজ্ঞাতনামা আসামী। তারা ১০ অক্টোবর দুপুরে

বীরগঞ্জ সরকারী কলেজের পাশে বিএনপি নেতা তানভীর চৌধুরীর বাড়ীতে নাশকতার পরিকল্পনা করার সময় ৫০০ গ্রাম গান পাউডার ও ৬টি তাজা ককটেলসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। তাদের ভাস্য মোতাবেক সংশ্লিষ্টার ভিত্তিতে এদের গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য