হাবিপ্রবিতে নিতীশ-প্রিন্স প্যানেলের প্রার্থী পরিচিতি সভায় জনস্রোত আব্দুল মান্নান,হাবিপ্রবিঃ আগামী ২৩ শে জুন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ ২০১৯-২০২০ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ মনোনীত প্রফেসর ড. নিতীশ চন্দ্র দেবনাথ-মো. খাইরুল আলম(প্রিন্স)নেতৃত্বাধীন প্যানেল হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগমন করেন । তাদের আগমনে উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য কৃষিবিদ শ্লোগানে মুখরিত হয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ।তাদেরকে লাল গোলাপের শুভেচ্ছা জানিয়ে বরণ করেন শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের কৃষিবিদ গণ ।

তাদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ তে বাংলাদেশের কৃষিবিদদের অহংকার ,কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর আজীবন সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম.বাহাউদ্দিন নাসিম এমপি এর আশীর্বাদপুষ্ট প্রফেসর ড.নিতীশ চন্দ্র দেবনাথ-মো.খাইরুল আলম(প্রিন্স)প্যানেল প্রার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত প্রার্থী পরিচিতি সভায় বিশ্ববিদ্যালয়ের ভেটরেনারি এন্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডীন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মো. ফজলুল হকের সভাপতিত্বে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর সভাপতি পদ প্রার্থী প্রফেসর ড. নিতীশ চন্দ্র দেবনাথ ,মহাসচিব পদপ্রার্থী মো খাইরুল আলম(প্রিন্স) ,বাংলাদেশ ভেটেরেনারি এসোসিয়েশনের মহাসচিব ও প্রচার সম্পাদক পদ প্রার্থী কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা সহ প্যানেলের অন্যান্য পদ প্রার্থী ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন ।

মহাসচিব প্রার্থী মো খাইরুল আলম(প্রিন্স) এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সভাপতি পদ প্রার্থী প্রফেসর ড. নিতীশ চন্দ্র দেবনাথ সহ প্যানেলের অন্যান্য প্রার্থীবৃন্দ । এসময় বক্তারা বলেন,বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনার আদর্শিক সংগঠণ বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ।আর সেই পরিষদের মনোনীত প্রার্থীরা আজ আপনাদের মাঝে উপস্থিত আছেন । যারা বঙ্গবন্ধুর সেই অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে কৃষিবিদদের মধ্যে ঐক্য ধরে রাখতে এই গুরু দায়িত্ব নিয়েছেন তাদেরকে নির্বাচিত করতে হবে।

আর যারা সাম্প্রদায়িকতার বীজ বপন করে সব জায়গায় বিভ্রান্তি ছড়িয়ে যাচ্ছে তাদেরকে রুখতে হবে ।ক্যাম্পাস যার যার ,কৃষিবিদ সবার”।মনে রাখতে হবে ঐক্যেই অর্জন ,বিভাজনে নয় ।তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে কৃষিবিদের অহংকার বাহাউদ্দিন নাসিম ভাইয়ের এই প্যানেল কে জয়যুক্ত করতে হবে । পেশাজীবি আন্দোলন সংগ্রামে যখনই আমরা আপনাদের ডেকেছি তখনই আমরা আপনাদের পেয়েছি ।আগামীতেও আপনাদের কাছে আমরা পূর্ণ সমর্থন পাবো এই আশাবাদ ব্যক্ত করছি।এসময় সকলে প্যানেলকে জয়যুক্ত করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য