বোদায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকার করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশেমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা পৌরসভার ৯ নং ওয়ার্ড়ের সাতখামার মদিনাতুল উলুম কিরাতুল কোরআন নুরানী ও হাফেজিয়া মাদ্রারসার ছাত্র রিফাত (১০) কে ঐ মাদরাসার শিক্ষক শফিকুর ইসলাম মোহাদ্দেসের পুত্র মাতুল ও তার খালাতো ভাই তোহা দুজন মিলে বলাৎকার করেছে।

বলাৎকারের শিকার ছাত্র গত শুক্রবার বিষয়টি তার বাবা-মাকে জানান। এ বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চালঞ্চ্যকর অবস্থার সৃষ্টি হয়।

এ ব্যাপারে এলাকাবাসী ও মানবাধিকার সংগঠন আইন ও শালিশ কেন্দ্র্র (এইচআরডিএফ) সদস্যরা মানববন্ধন কর্মসুচীর আয়োজন করেন।

ছাত্র বলাৎকার মাতুল ও তোয়ার দৃষ্টান্তমুলক শান্তির দাবীতে শনিবার দুপুরে বোদা-পঞ্চগড় মহাসড়কের সোনালী ব্যাংকের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন পঞ্চগড় এইচআরডিএফ এর সভাপতি ও দৃষ্টিদান সংস্থার পরিচালক মনোরাঞ্চন সরকার, সাধারণ সম্পাদক ও পল্লী সাহত্যি সংস্থার নির্বাহী পরিচালক হারুন অর রশিদ, বলাৎকারে শিকার রিফাতের বাবা আলমগীর, মা রুমানা বেগম, কলেজ শিক্ষক মাজেদুর ইসলাম আকাশ প্রমুখ।

এসময় এলাকাবাসী, সাংবাদিক, মানবাধিার সংগঠনের সদস্যরা সহ বিভিন্ন শ্রেণী মানুষ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়। বক্তারা এর রকম ন্যাক্কার জনক ঘটনার সুষ্ঠু বিচারের দাবী জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য