দিনাজপুরের বীরগঞ্জ এলাকায় গাঁজা ও ইয়াবাসহ ১জন আটকদিনাজপুর সংবাদাতাঃ ১৫ নভেম্বর বৃহসাপতিবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস-এর সহকারি পরিচালক মোঃ রাজিউর রহমানের নির্দেশে এবং পরির্দশক মোঃ লোকমান হোসেনের নেতৃত্বে একটি অপারেশনাল টিম বীরগঞ্জ উপজেলার মুরারিপুর কাচারিপাড়া এলাকার মৃত পিয়ার বকস্ এর পুত্র মোঃ ইয়াসিন আলী(৫২)কে তার নিজ বসত বাড়ী থেকে ১কেজি গাঁজা এবং ৪শত পিস ইয়াবাসহ আটক করা হয়।

ডিএনসি’র পরিচালক মোঃ রাজিউর রহমান বলেন আটককৃত মাদক ব্যবসায়ি মোঃ ইয়াসিন আলী(৫২) বীরগঞ্জ উপজেলার উক্ত এলাকাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন ধরে মাদকের ব্যবসা করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজ বসত বাড়ী থেকে ১কেজি গাঁজা এবং ৪শত পিস ইয়াবাসহ আটক করা হয়েছে যার আনুমানিক মূল্যে ১লক্ষ ২০হাজার টাকা। কিন্তু আমাদের কাছে আরো কিছু এ ধরনের মাদক ব্যবসায়ির তথ্য রয়েছে তাদের ধরার জন্য আমাদের টিম তৎপর রয়েছে, তবে আশাবাদী খুব দ্রুত তাদেরও ধরা সম্ভব হবে বলে আমি মনে করি।

আটককৃত মাদক ব্যবসায়ি মোঃ ইয়াসিন আলী(৫২)এর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের ১৯৯০ এর ১৯ (১) টেবিলের ৭ এর (ক) এবং ৯ এর (খ) ধারায় দিনাজপুরের বীরগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়েরের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য