02 18 19

সোমবার, ১৮ই ফেব্রুয়ারী, ২০১৯ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - সাজগোজ টিপস - সাজগোজ টিপসঃ অল্প মেকআপেই বাজিমাত

সাজগোজ টিপসঃ অল্প মেকআপেই বাজিমাত

সাজগোজ টিপসঃ অল্প মেকআপেই বাজিমাতপরিচ্ছন্ন, ঝুটঝামেলাহীন মেকআপ চান? যে কোনও ইন্টারভিউ অথবা অফিস মিটিংয়ের জন্য এই মেকআপ লুকটি আদর্শ! চওড়া ভুরু, পরিপাটি করে আঁচড়ানো চুল আর হালকা মেকআপে হয়ে উঠুন অনন্যা৷

App DinajpurNews Gif
  1. ত্বকে পছন্দসই কোনও ময়শ্চরাইজ়ার লাগান। যে কোনও প্রাইমার ব্যবহার করুন বেস হিসেবে। তার পর ব্যবহার করুন আপনার প্রিয় ম্যাট ফাউন্ডেশন। মুখ, গলা চুলের রেখা বরাবর মাসাজ করে মিলিয়ে দিন ত্বকের সঙ্গে।

  2. ভুরুর মাঝে কোনও ফাঁক থাকলে সেটা আইব্রো পেনসিল দিয়ে ভরাট করে নিন। ভুরু যেন দেখতে ঘন লাগে।

  3. চোখের উপরের পাতায় মিউটেড গোল্ড ব্রোঞ্জ আইশ্যাডো লাগান। ভুরু পর্যন্ত নিয়ে গিয়ে রংটা মিলিয়ে দিন ক্রমশ। চোখের নিচের পাতাতেও অল্প অাইশ্যাডো লাগিয়ে স্মাজ করে দিন।

  4. চোখের উপরের পাতার পলকগুলো যেখান থেকে শুরু হচ্ছে, একেবারে সেই লাইনের কোল ঘেঁষে খুব সরু করে আইলাইনারের রেখা টানুন। উপরের পাতায় লাগান এক কোট মাসকারা।

  5. চোয়ালের হাড়ে ব্যবহার করতে পারেন ওয়ার্ম মিউটেড ব্রোঞ্জ ক্রিম ব্লাশ। একেবারে ন্যুড লুক চাইলে হাতের আঙুলে এক ফোঁটা ময়শ্চরাইজ়ার নিয়ে এর উপর লাগিয়ে মিলিয়ে দিন।

  6. স্মুদেনিং বা ডি ফ্রিজ়িং সিরাম লাগিয়ে চুলটা একেবারে স্ট্রেট ব্লো ড্রাই করে নিন। বিন্দুমাত্র কার্ল যেন না থাকে। মাঝখানে পরিষ্কার সিঁথি করুন। কানের পিছনে ক্লিপ লাগিয়ে আলগা চুল আটকে নিন, বাকিটা ছাড়া থাকবে। সব শেষে ব্যবহার করুন শাইন স্প্রে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য