আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সদর উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও ১৩ মাদক মামলার আসামী আমিনুর ইসলাম (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার (১৪ নভেম্বর) ভোররাতে উপজেলার কুলাঘাট ইউনিয়নের ওয়াবদা বাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ আমিনুর ইসলাম লালমনিরহাট পৌরসভার সাপ্টানা নয়ারহাট এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত পার করে কয়েকজন মাদক ব্যবসায়ী কুলাঘাট ইউনিয়ন অতিক্রম করছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা করলে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে।

এতে আমিনুর ইসলামের দুই পায়ে গুলিবিদ্ধ হয়। এ অবস্থায় তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত হন উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন, সেলিম চৌধুরী ও কনস্টেবল আবুল কালাম। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, মাদক ব্যবসায়ী আমিনুর ইসলামের বিরুদ্ধে থানায় ১৩টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য