মরহুম আনোয়ারুল ইসলামের মরদেহের প্রতি হাবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা নিবেদনহাবিপ্রবি প্রতিনিধিঃ দীর্ঘদিন ধরে দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি জনাব আনোয়ারুল ইসলাম গত ১১ নভেম্বর মৃত্যুবরণ করেন।তার এই মৃত্যুতে সর্বস্তরের মানুষ শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।তার মরদেহ দেশে নিয়ে আসার পর আজ সকালে দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। এসময় তার মৃতদেহের প্রতি শ্রদ্ধা জানাতে দিনাজপুর বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন ।

তার মরদেহের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে আজ বেলা ১২ টার দিকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম এর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল ইসলাম, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, প্রক্টর প্রফেসর ড. মো.খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম সহ বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী পরিষদের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারী পরিষদের সদস্যবৃন্দ অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য