বোচাগঞ্জে দরিদ্র বাসন্তীর চিকিৎসায় আর্থিক সহায়তার জন্য পুতুল নাচের আয়োজনবোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ মঙ্গলবার বিকেলে বোচাগঞ্জ উপজেলার দেওগাও বকুলতলা কলেজ মাঠে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ইশানিয়া গ্রামের নিত্য রঞ্জন রায়ের মেয়ে ইশানিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী এবং গুড নেইবারস্ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপির আইডি ভুক্ত বাসন্তী রানীর চিকিৎসায় আর্থিক সহায়তার জন্য পুতুল নাচের আয়োজন করে গুড নেইবারস্ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপি।

উল্লেখ্য যে, বাসন্তী রানী দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি থ্যালাসেমিয়া, এস.এল,ই কিডনি রোগ (লুপাস নেফ্রাইটিস) রোগে ভুগছে। বিশেষজ্ঞ চিকিৎসকেরা পরামর্শ দিয়েছে এ রোগে আজীবন চিকিৎসা চালিয়ে যেতে হবে।

দিনমজুর বাসন্তীর পিতা নিত্য রঞ্জন এর পক্ষে তা সম্ভব নয়। যে কারণে গুড নেইবারস্ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপি এই দরিদ্র শিশুর চিকিৎসায় আর্থিক সহায়তার জন্য ২০টাকা টিকিটে পুতুল নাচের মত মহতি উদ্দ্যোগ গ্রহন করেছে।

শিশুটির চিকিৎসার জন্য ৫হাজার টাকা অনুদান দিয়েছেন ১নং-নাফানগর ইউনিয়নের চেয়ারম্যান শাহান পারভেজ।

পুতুল নাচে টিকিট কেটে অংশ গ্রহন এবং আর্থিক সহায়তা দিয়ে যারা শিশুটির জীবন বাচাঁতে সহযোগিতা করে যাচ্ছে তাদের বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন বোচাগঞ্জ সিডিপির উপজেলা ম্যানেজার রতনবালা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য