দিনাজপুর ৩ আসনের জন্য মনোনয়ন কিনেছেন পৌর মেয়র জাহাঙ্গীর আলমদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদর ৩ আসনের জন্য মনোনয়ন প্রত্যাশি দিনাজপুরের পৌরসভার মেয়র ও বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সৈয়দ জাহাঙ্গীর আলম মঙ্গলবার দুপুরে বিএনপির কেন্দ্রিয় কার্যালয় থেকে মনোনয়ন ক্রয় করেছেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন, আমি বিএনপি থেকে ধানের শীষ প্রতীক পেলে ব্যাপক ভোটে নির্বাচিত হব। জনগনের প্রতি আমার আস্থা রয়েছে। আমি নির্বাচিত হলে এই আসনটি বেগম খালেদা জিয়ার নামে উৎসর্গ করব। তিনি সদর ৩ আসনের নতুন ভোটার ও নারি পুরুষসহ সকল ভোটারের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এসময় তিনি আরো বলেন, দিনাজপুরের মাটি বিএনপির ঘাটি তিনি দিনাজপুরের ৬টি আসন পূনরুদ্ধারের আশাবাদ ব্যক্ত করে বলেন, বিগত বিএনপি ৪দলীয় জোটের সময় মরহুম খুরশীদ জাহান হক যে উন্নয়ন করে গেছেন তার ধারাবাহিকতা অব্যাহত রাখারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

ভোটাররা যদি নির্বিঘেœ ভোট দতে পারেন তাহলে ধানের র্শীষের বিজয় নিশ্চিত। এদিকে দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম মনোনয়ন পত্র ক্রয় করায় নেতাকর্মীরা আনন্দে মিষ্টি বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য