দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ৬টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য দলীয় ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন মনোয়ন প্রত্যার্শীরা।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য দিনাজপুরের ৬টি আসনে মন্ত্রী-এমপিসহ দলীয় নেতারা মনোনয়ন ফরম সংগ্রহ করে দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন।

দিনাজপুর-১ আসনে এমপি মনোরঞ্জনশীল গোপাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-পরিষদের সদস্য সাবেক ছাত্রলীগ নেতা আবু হোসাইন বিপু, আওয়ামী লীগ নেতা জাকারিয়া জাকা, এ্যাডঃ হামিদুল ইসলাম, দিনাজপুর-২ আসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমপি খালিদ মাহমুদ চৌধুরী ও উপ-পরিষদের সদস্য ডা. মানবেন্দ্র রায় মানব, দিনাজপুর সদর-৩ আসনে হুইপ ইকবালুর রহিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী এবং জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন ও ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, দিনাজপুর-৪ আসনে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, সাবেক হুইপ মিজানুর রহমান মানু, জেলা আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম এবং মুক্তিযোদ্ধা ডাঃ আমজাদ হোসেন, দিনাজপুর-৫ আসনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা এ্যাডঃ শান্তু, ডাঃ তোফাজ্জল হোসেন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির এবং দিনাজপুর-৬ আসনে এমপি শিবলী সাদিক, সাবেক এমপি ড. আজিজুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল দলীয় মনোনয়ন চেয়ে ঢাকার ধানমন্ডীস্থ সভাপতির কার্যালয়ে ফরম জমা দিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য