দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে ৮ বছরের ১ শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়েরের পর ব্যাংক কর্মকর্তাকে আটক করে পুলিশ।

গত শুক্রবার বিকেলে জেলার সদর উপজেলার শিকদারহাট হাজিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম আব্দুল লতিফ। তিনি ৭নং উপশহর এলাকার আব্দুল জব্বারের ছেলে ও চিরিরবন্দর উপজেলার অগ্রনী ব্যাংক আমতলী শাখার কর্মকর্তা।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুবাধে শিকদারহাট এলাকায় বাড়িতে প্রবেশ করে ৮ বছরের শিশুকন্যাকে ধর্ষণ করে আব্দুল লতিফ। এ সময় শিশুটির মাসহ এলাকাবাসী দৌড়ে আসলে আব্দুল লতিফ কৌশলে পালিয়ে যায়। ধর্ষণে ওই শিশুটি গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় দিনাজপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন ভিকটিমের মা। যার মামলা নং ৪৮, তাং- ১১/১১/১৮। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে গতকাল রোববার নিজ বাসা থেকে ব্যাংক কর্মকর্তা ও ধর্ষক আব্দুল লতিফকে আটক করে। মেডিকেল প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন কোতয়ালী থানার পরিদর্শক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য