অধ্যক্ষ ছাড়া চলছে চিলাহাটি সরকারী ডিগ্রী কলেজ পড়াশুনা ও কায্যক্রম স্থবিরনীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি সরকারী ডিগ্রী কলেজটিতে গত দেড় মাস ধরে অধ্যক্ষ না থাকার কারনে পড়াশুনা ও যাবতীয় কার্য্যক্রম স্থবির হয়ে পড়েছে।

কলেজটিতে প্রায় ৭০০ জন ছাত্র/ছাত্রী পড়াশুনা করছে। কলেজটিতে ডিগ্রী পর্যায়ে মানবিক ও বানিজ্য শাখা রয়েছে বর্তমানে শিক্ষক রয়েছেন মাত্র ১০ জন। ০৩/১০/২০১৮ ইং তারিখে অধ্যক্ষ ইদ্রিস মিয়া অন্যত্র বদলী হওয়ার পর জুনিয়র একজন প্রভাশক আক্তারুজ্জামানকে দায়িত্ব দিয়ে চলে যান। আজ পর্যন্ত নতুন অধ্যক্ষ হিসেবে কেউ যোগদান করেন নি।

০৫/১১/২০১৮ ইং তারিখে শিক্ষা মন্ত্রনালয়ের এক চিঠিতে জানানো হয় যে মানিকগঞ্জ ঘিওর সরকারী ডিগ্রী কলেজ থেকে একজন অধ্যক্ষের দায়িত্বে যোগদান করতে বলা হয়েছে।

কিন্তু তিনি আজ পর্যন্ত যোগদান করেনি, কলেজের অফিস থেকে তার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান যে, আমি যোগদান না করতে পারি আপনারা আমার আশা বাদ দেন।

অধ্যক্ষ না থাকার কারনে কলেজটির ছাত্র/ছাত্রীর পড়াশুনা ও অফিসের কার্য্যক্রম সব স্থবির হয়ে পড়েছে। অক্টোবর মাসের বেতন কলেজের নিম্ন শ্রেণীর কর্মচারীরা তুলতে পারেনি। একমাস ধরে অধ্যক্ষের অভাবে পড়াশুনা ও যাবতীয় কার্যক্রম বন্ধ হওয়ার কারনে ছাত্র/ছাত্রী অভিভাবকরা ক্ষোপ প্রকাশ করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য