গাইবান্ধায় রাসেল হত্যাকান্ডে এজাহার বহির্ভূত গ্রেপ্তার ২জনকে নির্দোষ দাবিতে সংবাদ সম্মেলনআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বড় দাউদপুরে রাসেল সরকার হত্যাকান্ডে গ্রেপ্তার এজাহার বহির্ভূত মোকছেদুর রহমান বেপারি ও হুজাইফা খান ইমনকে নির্দোষ দাবি করেছেন তাদের স্বজনরা।

তারা এই হত্যাকাণ্ডের সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের জন্য আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানিয়েছেন। সোমবার গাইবান্ধা প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মালেক বেপারি। তিনি তার লিখিত বক্তব্যে উলে¬খ করেন, একই গ্রামের খুশি সরকারের পুত্র রাসেল সরকারের লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়। এজাহারে উলে¬খ করা হয়, রাসেল সরকার গত ১৭ অক্টোবর সন্ধ্যা আনুমানিক সাড়ে তার আপন চাচা খাসা সরকারের বাড়িতে মোটরসাইকেল রেখে বেরিয়ে যায়।

পরের দিন বেলা পৌনে ১২টার দিকে তার লাশ খাসা সরকারের বাড়ির পাশ থেকে মুড়িকলার বাগান থেকে উদ্ধার করা হয়। এজাহারে কোথাও গ্রেপ্তার মোকছেদুর রহমান বেপারি ও হুজাইফা খান ইমনের নাম নেই। তারা সম্পূর্ণ নির্দোষ। মামলা ভিন্নখাতে প্রবাহিত করতেই তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত হলে হত্যার প্রকৃত রহস্য উন্মোচিত হবে। মোকছেদুর রহমান একজন সাধারণ কৃষক। দুই ছেলে মেয়ে কে নিয়ে তার স্ত্রী খুব কষ্টে দিন যাপন করছে। হুজাইফা খান ইমনের স্ত্রী সন্তান সম্ভবা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে মাহবুবার রহমান সেলিম, সাবিনা ইয়াসমিন, মালেকা বেগম, কহিনুর বেগম, শীলা বেগম. আতোসি বেগম উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য