দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম ইন্তেকাল করেছেনদিনাজপুর সংবাদাতাঃ ১১ নভেম্বর রোববার ভারতের দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)।

শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলামের অকাল মৃত্যুতে দিনাজপুর জেলা যুব মহিলা লীগ শোক ও সমবেদনা জানিয়েছেন।

তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় হুইপ বলেন, আনোয়ারুল ইসলামের এই অকাল মুত্যতে দিনাজপুরবাসী হারালো একজন প্রকৃত রাজনীতিবীদকে। যা পুরন হবার নয়। তিনি সাহসের সাথে রাজনীতি করেছেন। দুঃখী, গরীব ও মেহনতী মানুষের সঙ্গী ছিলেন। হুইপ শোকাহত পরিবারদের এই শোক ধৈর্য্য ধারনের আহবান জানান।

এক শোক বার্তায় জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা ও সাধারণ সম্পাদক মাসুদা বেগম মুক্তা মরহুম আনোয়ারুল ইসলামের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও তাঁর মৃত্যুতে দিনাজপুর জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠন, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, দিনাজপুর প্রেসক্লাবসহ দিনাজপুরের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পৃথকভাবে গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য