গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিয়ালের কামড়ে এক স্কুল ছাত্রী সহ ৪ ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

আহতরা হলেন, ওই ইউনিয়নের সমসপাড়া গ্রামের বাসিন্দা ফারাজ উদ্দিনের ছেলে বাতেন মিয়া (৩৮),সুন্দইল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনির ছাত্রী শফিকুল ইসলামের মেয়ে শান্তি (১৩), উত্তরপাড়া গ্রামের জাফিরুল শেখের ছেলে এনামুল (২০) ও মমিরুলের ছেলে মিলন (১৫)।

এলাকাবসী জানিয়েছেন, দুপুরে বাতেন মিয়া বাড়ীর পাশ্ববর্তী একটি ধানক্ষেত দেখতে গেলে হঠাৎ করে লুকিয়ে থাকা শিয়াল দৌড়ে এসে তার উপর আক্রমণ করে এবং বাতেনের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে থাকে।

এসময় তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধারের জন্য ছুটে আসলে শিয়াল তাদেরকেও কামড়াতে থাকে। এঘটনা দ্রুত এলাকায় ছড়িয়ে পরে এবং গ্রামবাসী ধাওয়া করে শিয়ালটিকে ধরে মেরে ফেলে।

শিয়ালের আক্রমনের শ্বিকার এক কিশোরীসহ ৪ জনকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসক রাশেদ আলম জানান, শিয়ালের কামড়ে আক্রান্ত হয়ে ৪ ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে।তাদের মধ্যে বাতেনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য