আটোয়ারী আলোয়াখোয়া মেলা উদযাপনের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিতমোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের ঐতিহ্যবাহী আটোয়ারী আলোয়াখোয়া রাশ মেলা উদযাপনের প্রস্তুতিমুলক সভা ১০ নভেম্বর শনিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে প্রস্তুতিমুলক সভায় এবার জেলা প্রশাসককে সভাপতি রেখে মির্জাপুর ইউপি চেয়ারম্যান ওমর আলীকে কন্ঠ ভোটে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

মেলা সুষ্ঠভাবে পরিচালনার জন্য মুল কমিটি ও উপ-কমিটি গঠন করা হয়েছে। প্রস্তুতিমুলক সভার প্রধান অতিথি জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও বিশেষ অতিথি পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহ্মদ তাঁদের বক্তব্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের বিষয় উল্লেখ করে সার্বিক আইন- শৃঙ্খলা বজায় রেখে মেলা উদযাপনের পরামর্শ দেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম আজমের সঞ্চালনায় ঐতিহ্যবাহী মেলাটিকে আরো গতিশীল করার অনুরোধ জানিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম, বণিক সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য