অবশেষে স্বপ্নের দাবি পূরণ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ঠাকুরগাঁওবাসীমাসুদ রানা পলক, ঠাকুরগাঁও ॥ অবশেষে স্বপেরœ দাবিটি পূরণ হলো ঠাকুরগাঁও বাসীর। চালু হলো আন্তনগর ট্রেন।

শনিবার সকালে ঠাকুরগাঁও-ঢাকা আন্তনগর ট্রেনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও রেল স্টেশনের মাস্টার আখতারুল ইসলামের সভাপতিত্বে এসময় এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম,পুলিশ সুপার মনিরুজ্জামান,জেলা আ:লীগের সাধারণ সম্পাদক ও জেলা
পরিষদের চেয়ারম্যান মুহা সাদেক কুরাইশী, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

বক্তব্য শেষে যাত্রীদের মাঝে ফুলেল শুভেচ্ছা জানান অতিথি বৃন্দরা। এরপরে ট্রেনটি ঠাকুরগাঁও থেকে ঢাকার উদ্দেশ্যে রাওনা দেন।

ঠাকুরগাঁও রেলওয়ের তথ্য মতে, একতা এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে সকাল ১০টায় ছেড়ে রাত ৮টা ৪৫মিনিটে পঞ্চগড়ে পৌঁছাবে। রাত ৯টায় পঞ্চগড় থেকে ছেড়ে সকাল ৮টা ১০ মিনিটে ঢাকা পৌঁছাবে। দ্রুতযান ঢাকা থেকে ছাড়বে রাত ৮টায় ও সকাল ৬টা ৩৫মিনিটে সেটি পঞ্চগড়ে পৌঁছাবে। আবার ৭টা ২০ মিনিটে পঞ্চগড় থেকে ছেড়ে সন্ধ্যা ৬টা ২০মিনিটে ঢাকা পৌঁছাবে।

অপরদিকে ঠাকুরগাঁও থেকে ঢাকার উদ্দেশে একতা এক্সপ্রেস যাত্রা শুরু করবে রাত ৯টা ৪০মিনিটে এবং দ্রুতযান এক্সপ্রেস সকাল ৮টায়। ট্রেন দুটি ঢাকা থেকে ঠাকুরগাঁও রোড স্টেশনে পৌঁছানোর সময় একতা রাত-৮টা এবং দ্রুতযান ভোর ৫টা ৫০মিনিটে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য