11 18 18

রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - লাইফ স্টাইল - বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করবে জাতীয় পার্টি ঠাকুরগাওয়ে চিত্রনায়ক- সোহেল রানা

বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করবে জাতীয় পার্টি ঠাকুরগাওয়ে চিত্রনায়ক- সোহেল রানা

বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করবে জাতীয় পার্টি ঠাকুরগাওয়ে চিত্রনায়কমাসুদ রানা পলক, ঠাকুরগাও: “৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে শান্তির জন্য পরিবর্তন,পরিবর্তনের জন্য এরশাদ”।এই স্লোগানকে ধারণ করে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

উক্ত জনসভায় প্রধান অতিথির বক্তব্য চিত্রনায়ক ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি মাসুদ পারভেজ সোহেল রানা বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্ন বাস্তবায়ন করবে জাতীয় পার্টি। জাতীয় পার্টিকে বাদ দিয়ে কোন উন্নয়ন সম্ভব হবে না।

আজ বৃহস্পতিবার বিকেলে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র জনাব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

রাণীশংকৈল উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন এর আয়োজনে ঠাকুরগাঁও- ৩ আসনের সফল সাবেক সংসদ সদস্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি হাফিজ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রাজিউর রাজি চৌধুরী স্বপন।

এছাড়াও জনসভায় স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা বলেন, ঠাকুরগাঁও – ৩ আসনে লাঙ্গল মার্কা অর্থাৎ হাফিজ কে নির্বাচিত করলে মন্ত্রী বানানো হবে বলেছেন পার্টির সভাপতি আলহাজ্ব হোসেন মোহাম্মদ এরশাদ। জনসভায় হাজারো মানুষের ঢল নামে চিত্রনায়ক সোহেল রানাকে এক নজর দেখার জন্য।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য