11 18 18

রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - আটোয়ারীতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বেধন

আটোয়ারীতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বেধন

আটোয়ারীতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বেধনমোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

App DinajpurNews Gif

৮ নভেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে ২০১৮ -১৯ রবি মৌসুমে প্রনোদনা কর্মসুচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এ কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী রায়, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোঃ শামীম ইকবাল, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ উপকারভোগী কৃষক-কৃষাণী।

উপজেলা কৃষি অফিসার শামীম ইকবাল জানান, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষ্যে ২০১৮ – ১৯ অর্থ বছরে খরিপ-২ রবি ও খরিপ-১ মৌসুমে প্রনোদনা কর্মসুচির আওতায় উপজেলার ৬ ইউনিয়নে ৯১৫ বিঘা জমিতে গম, ১.৯১৫ বিঘা জমিতে ভুট্টা, ৩২৫ বিঘা জমিতে সরিষা, ২০ বিঘা জমিতে চিনা বাদাম, ৪৪০ বিঘা জমিতে গ্রীষ্মকালীন মুগ ও ৫ বিঘা জমিতে বিটি বেগুন চাষ করা হবে। তিনি বলেন, আজ সরিষা বীজ ও সার বিতরণের মাধ্যমে কর্মসুচি উদ্বোধন করা হলো।

পর্যায়ক্রমে বিনামূল্যে অন্যান্য বীজ ও সার বিতরণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য