11 18 18

রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - আন্তর্জাতিক - ভারতের ছত্তিশগড়ে মাওবাদীদের বোমা হামলায় নিহত ৫

ভারতের ছত্তিশগড়ে মাওবাদীদের বোমা হামলায় নিহত ৫

ভারতের ছত্তিশগড়ে মাওবাদীদের বোমা হামলায় নিহত ৫ভারতের ছত্তিশগড় রাজ্যে মাওবাদীদের পেতে রাখা বোমা বিস্ফোরণে নিরাপত্তা বাহিনীর সদস্যসহ অন্তত পাঁচ জন নিহত হয়েছেন।

App DinajpurNews Gif

বৃহস্পতিবার রাজ্যটির দান্তেওয়াদা জেলার পাহাড়ি এলাকা বাচেলিতে হামলাটি চালানো হয় বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

বিস্ফোরণের ধাক্কায় একটি বাস ধ্বংস হয়ে যায়। এতে ওই বাসে থাকা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) এক সদস্য, বাসটির চালক, কন্ডাক্টর ও ক্লিনার নিহত হন বলে এক পুলিশ কর্মকর্তা বার্তা সংস্থা পিটিআইকে জানিয়েছেন।

স্থানীয় একটি বাজার থেকে মুদি জিনিসপত্র কেনার পর ওই বাসে করে নিজেদের ক্যাম্পে ফিরছিলেন নিরাপত্তা বাহিনীর ওই সদস্য, জানিয়েছেন তিনি।

ছত্তিশগড় রাজ্যের বিধানসভা নির্বাচনের চার দিন আগে হামলাটি চালানো হল। নির্বাচনের প্রথম পর্বের ভোট গ্রহণকে সামনে রেখে সিআইএসএফের একটি ইউনিটকে ওই এলাকায় মোতায়েন করা হয়েছে। হামলায় এই ইউনিটেরই এক সদস্য নিহত হলেন।

ছত্তিশগড়ের বিধানসভা নির্বাচনে দুই পর্বে ভোট গ্রহণ করা হবে। প্রথম পর্বের ভোট আগামী সপ্তাহের ১২ নভেম্বর ও পরের পর্বের ভোট ২০ নভেম্বর অনুষ্ঠিত হবে।

রাজ্যের মাওবাদী অধ্যুষিত বস্তার অঞ্চলের আসনগুলোতে প্রথম পর্বের ভোট গ্রহণ করা হবে। এই এলাকাগুলো ভারতের মধ্যাঞ্চলীয় এই রাজ্যটির দক্ষিণাংশে পড়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য