11 18 18

রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - ঠাকুরগাঁও-৩ আসনে জাপা’র জনসভায় আসছেন নায়ক সোহেল রানা

ঠাকুরগাঁও-৩ আসনে জাপা’র জনসভায় আসছেন নায়ক সোহেল রানা

বৃহস্পতিবার ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে জাতীয় পার্টির ঠাকুরগাঁও-৩ আসনের(রানীশংকৈল-পীরগঞ্জ) নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা চিত্র নায়ক মাসুদ পারভেজ সোহেল রানা।

App DinajpurNews Gif

চিত্র নায়ক সোহেল রানার আগমনকে ঘিরে জেলা জুড়ে তোরণ পোষ্টার মাইকিং দলীয় নেতাকর্মিদের দৌড়ঝাপ আর লোকমুখের প্রচারণায় উৎসব মুখর পরিবশে বিস্তার করছে বলে জানিয়েছেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবু তাহের। তিনি আরো জানান জনসভায় ব্যাপক লোক সমাগম করার প্রস্তুতি আমরা ইতিমধ্যে নিয়েছি। এছাড়াও নিরাপত্তার জন্য প্রশাসনের সাথে আমাদের বৈঠক হয়েছে। তারা আমাদের যথেষ্ট নিরাপত্তা দিবেন বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ।

এ জনসভাকে ঘিরে জাপা’র নেতা কর্মিরা উজ্জীবিত হয়ে পাড়া মহল্লায় প্রচারণা এবং শহরের প্রধান প্রধান মোড়ে তোরণ নির্মাণ ফেস্টুন সাটানো ও মঞ্চ তৈরির কাজে ব্যাস্ত সময় পার করছেন। জনসভায় ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ও জেলা জাপা’র সভাপতি হাফিজ উদ্দীন আহম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা বক্তা হিসেবে বক্তৃতা করবেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা বিশেষ অতিথির বক্তৃতা রাখবেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী চৌধুরী স্বপনসহ আরো জেলা উপজেলার নেতৃবৃন্দ।

এ প্রসঙ্গে থানা অফিসার ইনর্চাজ আব্দুল মান্নান এ প্রতিনিধিকে বলেন, জনসভাকে কেন্দ্র করে পর্যাপ্ত নিরাপত্তা নেওয়া হয়েছে এবং অতিরিক্ত আইনশৃঙ্গলা বাহিনী মোতায়েন করা হবে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য