জলঢাকায় অগ্নিকান্ডে ১৪ টি ঘর পুড়ে ছাইনীলফামারীর জলঢাকায় অগ্নিকান্ডে আটটি পরিবারের ১৪ টি ঘর পুড়ে ছাই হয়ে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় আট লাখ টাকার মতো।

গতকাল মঙ্গলবার রাতে জলঢাকা পৌর শহরের বারোঘড়ি পাড়া দক্ষিণটারি এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেখানে আজাহারুল’র ঘর থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহূর্তের মধ্যে আশেপাশে ছড়িয়ে পড়ে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, আজাহারুল ইসলামের ঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর সর্বস্ব্য পুড়ে ছাই হয়ে যায়।

জলঢাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ইনচার্জ মমতাজুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করি কিন্তু আমাদের মেশিন চালু না হওয়ায় আমরা বিপদে পড়লে এলাকার লোকজন উত্তেজিত হয়ে আমাদেরকে মারধরও করে।

স্থানীয় বাসিন্দা বিদ্যুৎ মিস্ত্রি ছাইদুল ইসলাম সহ অনেকে বলেন, ফায়ার সার্ভিসের মেশিন ভালো থাকলে এতগুলো ঘর পুড়ে যেতো না।

পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক ফজলু জানান, আগুনের খবর শুনে এলাকার সব মানুষ আগুন নেভানোর কাজে সম্পৃক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো বলেন আজ বুধবার পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে সাড়ে বারো কেজি করে চাল সহ সবজি, মরিচ মসল্লা বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য