কুড়িগ্রামে ২দিন ব্যাপী নতুন বাজেট পদ্ধতি’র উপর প্রশিক্ষণের র্কমসুচি উদ্বোধনগোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম থেকেঃ ০৭ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১০টার কুড়িগ্রাম কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে ২দিন মেয়াদী নতুন বাজেট ও হিসাব শ্রেণী বিন্যাস পদ্ধতির উপর ফোকাল পয়েন্ট কর্মকর্তাদের প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রামে জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রামের সিভিল সার্জন ডাঃ এস এম আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুদ হাসান। অনুষ্ঠানে সভাপত্বি করেন রংপুর বিভাগের ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস মোঃ কামরুজ্জামান।

অর্থ মন্ত্রণালয়ের সরকারী ব্যয় ব্যবস্থাপনা শক্তিশালীকরণ কর্মসূচী, অর্থ বিভাগ ও কুড়িগ্রাম জেলা হিসাব রক্ষণ অফিস কর্তৃক আয়োজিত উক্ত প্রশিক্ষণে মাস্টার ট্রেইনার হিসেবে প্রশিক্ষণ দান করেন বাংলাদেশ নির্বাচন কমিশনের উপ-সচিব মোঃ আব্দুল মমিন সরকার ও জাতীয় সংসদ সচিবলায়ের সিনিয়র সহকারী সচিব মোঃ তৌফিক ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন কুড়িগ্রাম জেলা হিসাব রক্ষণ অফিসার মোঃ আমিনুল ইসলাম। এবং পবিত্র থেকে তেলওয়াত করেন জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য