বীরগঞ্জে কালি মন্দিরে বিগ্রহ ভংচুর ও ঠাকুরের গহনা চুরিদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়নে প্রেম বাজার এলাকায় পরিবারিক শ্রী শ্রী রক্ষা কালি মন্দিরের গ্রীল ও তালা ভেঙ্গে কে বা কারা রাতে কালি, মহাদেব, হনুমান সহ ডাইনী-জুগনীর বিগ্রহ ভেঙ্গে ঠাকুরের সোনার অলংকার চুরি করে পালিয়ে যায়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, সোমবার রাতে বাড়ীর মালিক শংকর সাহা ও তার পরিবারের লোকজন পূজার্চনা শেষে রাতে ঘুমিয়ে পরে।

মঙ্গলবার ভোরে উঠে দেখে তাদের পারিবারিক শ্রী শ্রী রক্ষা কালি মন্দিরের গ্রীল ও দরজা ভেঙ্গে বিগ্রহ ভাংচুর করা হয়েছে এবং ঠাকুরের গায়ে থাকা সোনার টিকলি, ২টি নথ, ২টি কপালের টিপ, ২টি হাতের চুড়ি, ২টি পাদুকা ও কালি মাতার গোলায় থাকা সোনার চেন চুরি হয়েছে। এ সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার এএসপি (সার্কেল), ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাড়ীর মালিক শংকর সাহা ও তার স্ত্রী মালা সাহা জানান, ভাঙ্গা বিগ্রহগুলো আমরা সকাল ১০টার দিকে ভাসিয়ে দিয়েছি। তারা জানায়, মা কালির হাত, মহাদেবের পা, হনুনানের হাত ও কালি মাতার গোলায় পড়ানো মুন্ড মালা তারা বাহিরে ফেলে দেয়।

এ ঘটনাস্থলে উপস্থিত গন্যমান্য ব্যক্তিরা বলেন, আমরা অবিলম্বে তদন্ত সাপেক্ষে দোষি ব্যক্তিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাচ্ছি। বর্তমানে বাড়ীর মালিক শংকর সাহা ও তার স্ত্রী মালা সাহা, পুত্র নয়ন এ ঘটনায় তারা ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য