পল্লীশ্রী’র আয়োজনে আমি এক এবং অনেক প্রকল্পের আওতায় কর্মশালা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ ৬ নভেম্বর মঙ্গলবার তৈয়বা মজুমদার মিলনায়তনে পল্লীশ্রী’র আয়োজনে আমি এক এবং অনেক প্রকল্পের আওতায় দিনব্যাপী সামাজিক সম্প্রীতি ও সৌহার্দ্য বিষয়ক তারুণ্য সংসদ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, তরুণরাই পারে সামাজিক সম্প্রীতি ও সৌহার্দ্য’ের সেতু বন্ধন রচনা করতে। তাই এ প্রজন্মের তরুণ শিক্ষার্থীদের সম্প্রীতির চেতনায় সচেতন করতে তারুণ্য সংসদ যথেষ্ট ভূমিকা রাখবে।

স্বাগত বক্তব্য রাখেন পল্লীশ্রী’র প্রকল্প সমন্বয়কারী শামীমা রহমান পপি। কর্মশালা পরিচালনা করেন প্রজেক্ট অফিসার তাইতুন নেহার। সঞ্চালকের দায়িত্ব পালন করেন দিনাজপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ড. মাসুদুল হক ও ম্যাথ ক্লাব দিনাজপুরের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আলী।

উক্ত কর্মশালায় বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ২৪ জন তরুণ শিক্ষার্থী অংশগ্রহণ করে। তারা দিনব্যাপী সামাজিক সম্প্রীতি সৌহার্দ্য বিষয় নিয়ে সমস্যা চিহ্নিত, কারণ সমূহ ইত্যাদি বিষয় নিয়ে সুপারিশ লিপিবদ্ধ করে।

পরবর্তীতে এই সুপারিশগুলো কেন্দ্রে পাঠানো হবে। সকালে তরুণ্য সংসদের উদ্বোধন করেন সাবেক মহিলা বিষয়ক কর্মকর্তা সন্ধ্যা বাগচি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য